এ জার্নি টু থ্রি ডিজিট

সবাইকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা, অপেক্ষার পালা শেষ! জ্বি হ্যা আজকে শুরু হয়ে গেলো আমাদের বহুল প্রতীক্ষিত এ জার্নি টু থ্রি ডিজিটের লক্ষ্য নিয়ে কমপ্লিট এফিলিয়েট মার্কেটিং+এডসেন্স লাইভ প্রোজেক্টের প্রি-রেজিস্টশন!
প্রি রেজিস্টেশন করার আগে এই পোস্ট মনযোগ দিয়ে পড়ুন।
কেনো আমাদের এই প্রোজেক্ট কিংবা কী কোর্স?
বেশ কয়েকদিন থেকে আমাদের সফল ফ্রিল্যান্সারের নতুন কোন কোর্স আসে নাই, ইনবক্সে অনেকে পাগল করে দিয়েছিলেন আমাদের নতুন কোর্সের জন্য, যেহুতে আমরা সবাই ব্যাস্থ থাকি তাই ঐ সুযোগ হয় নাই। এফিলিয়েট মার্কেটিং শিখার জন্য স্পেশালি আমাকের প্রতিদিন ১/২ জন ইনবক্স করেন। সামনে যেহুতে রমজান মাস এবং আমরা সবাই জানি স্কিল ডেভলপেম্নটের জন্য বছরের সেরা একটি মাস রমজান। তাই স্পেশালি এই মাসের মুল্যবান সময় গুলোকে টার্গেট করে শুরু করতেছি আমাদের এফিলিয়েট মার্কেটিং স্পেশাল এই কোর্স।
কী কী শিখবেন আমাদের এই কোর্সে?
কী কী শিখবেন এটা আগে কিছুটা বলেছিলাম, যারা পড়েছেন তারা তো বুঝে গিয়েছেন আর যারা বুঝেন নাই তাদের জন্য আবারো বলি।
আমাদের এই কোর্সটি হবে মুলত লাইভ প্রোজেক্ট , তবে কিছুক্ষেত্রে আমরা রেকর্ড থাকবে। আমাদের এই কোর্সের লক্ষ্য থাকবে আপনাকে প্রোফেশনালি একজন এফিলিয়েট মার্কেটার বানানো। এর জন্য যা যা শিখানো লাগে সেগুলো আমরা লাইভ এবং রেকর্ডের মাধ্যমে আপনাকে শিখানর চেষ্টা করবো।
আমাদের এই কোর্সের মডিউল আমাদের আগের এফিলিয়েট কোর্সের আপডেট ~ তবে আমাদের এই কোর্স তিন ভাগে ভাগ করা হয়েছে।
প্রথমে পার্টে আমরা শিখবো এফিলিয়েট কী, কীভাবে এফিলিয়েট করে এবং দেখবো কীভাবে এফিলিয়েট ওয়েবসাইটের জন্য নিশ/কিওয়ার্ড রিসার্চ করে।
২য় পার্টে আমরা শিখবো কীভাবে এফিলিয়েটের জন্য ওয়েবসাইট তৈর করে এবং কনটেন্ট লিখে SEO করে।
সর্বশেষ পার্টে আমরা শিখবো কীভাবে এডসেন্স এবং এফিলিয়েট ব্যাবহার করে ওয়েবসাইট হতে ইনকাম করে এমনকি শিখবো কীভাবে ওয়েবসাইট ফ্লিপিং করে। মোট কথায় একটি ওয়েবসাইটের চিন্তা থেকে শুরু করে আয় পর্যন্ত নিয়ে আসতে যা যা করা হয় ঐগুলোই আমরা লাইভ এবং রেকর্ডের মধ্য দিয়ে আপনাদের শিখানোর চেষ্টা করবো।

আগের পোস্ট যারা পড়েন নাইঃ https://www.facebook.com/iamkashimuddinmasum/photos/a.1170948023284443/1342314589481118/
এখন আসি কিছু প্রশ্নেঃ
কেনো এই কোর্সের নাম জার্নি টু থ্রু ডিজিট? আসলে আমাদের লক্ষ্য হলো এই কোর্স শেষে যারা সফল ভাবে কাজ করবে তারা যেনো একটি থ্রি ডিজেটের ইনকাম জেনারেট করতে পারে। হউক সেটা ১০০ ডলার দিয়ে শুরু কেননা প্রথম দ্বিকে ১০০ ডলার আয় হলে ও একদিন ১ হাজার ডলার হবে। তাই আমাদের এই কোর্সের নাম জার্নি টু থ্রি ডিজিট।
এই কোর্সে কী সব লাইভ দেখানো হবে?
নাহ! এই কোর্সে আপনাকে সব লাইভ দেখানো হবে না, কিছু জিনিষ আপনাকে রেকর্ড এবং লাইভ দেখানো হবে। কেননা এফিলিয়েটের কিছু জিনিষ আছে সেগুলো আপনাকে লাইভ একবার বুঝালে বুঝবেন না, বুঝতে হলে প্রচুর সময় নিয়ে ভিডিও দেখতে হবে।
এই কোর্স করেই আমি কত টাকা আয় করতে পারবো? এই কোর্স করে আপনি কত টাকা আয় করতে পারবেন এটা কেবল আপনার উপর নির্ভর করবে। আপনি যদি এই কোর্স সফল ভাবে শেষ করতে পারেন এবং আমাদের দেখানো মতো কাজ করেন তাহলে ইনশাআল্লাহ্‌ আপনি আয় করতে পারবেন। তবে মনে রাখবেন যত বেশী স্কিল অর্জন আপনি করবেন তত বেশী আয় ও আপনি করবেন।, তাই শুরুতে টাকার চিন্তা না করে কেবল শিখার ইচ্ছা করেন। যদিই একবার শিখে যান তখন টাকা আয়ের চিন্তা আর আপনাকে করতে হবে না।
কীভাবে ক্লাস হবে?
প্রি-অর্ডার করার পর যখন আপনার কাছে কনফার্মেশন মেইল যাবে তখন ঐ মেইলে একটি প্রাইভেট গ্রুপের লিংক আপনার মেইলে যাবে সেখান থেকে যখনি প্রাইভেট গ্রুপে যুক্ত হবেন তখনিই আপনি সব জানতে পারবেন কীভাবে ক্লাস হবে, কখন হবে। তবে আমাদের ক্লাস বেশীরভাগ লাইভ হবে ( যেগুলো লাইভ হবে সেগুলো মিটে হবে) যেগুলো রেকর্ড সেগুলো আমাদের ওয়েবসাইটে আপলোড কিংবা গুগল ড্রাইভে সিরিয়াল অনুযায়ী আপনাকে দেওয়া হবে। যদিই কোন কারণে আপনি ক্লাস মিসড করেন তাহলে রেকর্ড পেয়ে যাবেন।
কতদিনে কোর্স শেষ হবে?
যেহুতে এটিই লাইভ প্রোজেক্ট সেহুতে কিছুটা দেরী হবে শেষ করতে। প্রথম দুই পার্ট আমরা কুইক শেষ করলে ও ফ্লিপিংটা আমরা ৩/৪ মাস পর যখনি সাইটে আয় হয়ে সেল করার জন্য উপযুক্ত হবে তখনি লাইভ দেখাবো। অর্থাৎ রমজান মাসে আমরা নিশ/কিওয়ার্ড রিসার্চ থেকে শুরু করে কনটেন্ট রাইটিং হয়তো দেখাবো এরপর আমরা আপনাকে ওয়েবসাইট ক্রিয়েট আর SEO শিখাবো। তবে আমাদের এই কোর্সটি আমরা সর্বচ্ছ ৩-৫ মাসের মধ্যে শেষ করে দিবো ( ক্ষেত্র বিশেষে কম বেশী হতে পারে) এবং কিছু যায়গায় গ্যাপ অর্থাৎ বিরতি দিয়ে আপনাদের প্রোজেক্ট করতে সুযোগ দেওয়া হবে।
এই কোর্সে কত টাকা ইনভেস্ট করা লাগবে? এই প্রশ্নের উত্তর আমি আগের এক পোস্টে দিয়েছি এই https://www.facebook.com/iamkashimuddinmasum/photos/a.1170948023284443/1344896919222885/ পোস্ট পড়ে আসতে পারেন।
আমাদের কোর্স করলে কী আপনি সার্টিফিকেট পাবেন?
জ্বি হ্যা, যদি সফল ভাবে আপনি শেষ করতে পারেন তাহলে আপনাকে কোর্স শেষে পরিক্ষার মাধ্যমে সার্টিফিকেট প্রধান করা হবে।
কোর্স করলে কী আপনি কী প্রিমিয়াম কিছু পাবেন?
জ্বি আমাদের চেষ্টা থাকবে আপনাকে প্রিমিয়াম থিমস প্লাগিন্স এমনকি প্রিমিয়াম কিছু টুলস দেওয়ার ( তবে কিছু ক্ষেত্রে আপনাকে কিনে নিতে হবে)
কোর্স করলে কী ডোমেইন হোস্টিং পাবেন?
জ্বি ন!!! আমরা আপনাকে ডোমেইন হোস্টিং দিবো না তবে আপনাকে কম দামে ভালো ডোমেইন হোস্টিং কিনিয়ে দিতে সাহায্য করবো।
এই কোর্সে মেন্টর কে থাকবে?
এই কোর্সে আমিই আপনাদের সাথে শুরু থেকে শেষ পর্যন্ত থাকবো তবে ক্ষেত্রো বিশষে মেন্টর সহ সাপোর্টের মানুষ পরিবর্তন হতে পারে , অর্থাৎ আপনাদের বেস্ট শিখানোর জন্য যা যা করা দরকার বেস্ট সাপোর্টের জন্য যা যা করা দরকার সেগুলোই করা হবে।
ক্লাস শুরু হবে কবে?
আমাদের প্রথম ক্লাস অর্থাৎ অরিয়েন্টেশন ক্লাস শুরু হবে আগামী ১৬ এপ্রিল রাত ১১ টা পর।
কেনো এই কোর্সে প্রি-অর্ডার?
যেহুতে এটিই আমাদের লাইভ প্রোজেক্ট এবং আমাদের অনেক স্পেশাল কোর্স তাই এখানের আসন কম~ এবং যারা যারা রেজিস্টেশন করবেন তাদেরকে কিছুটা যাচাই বাচাই করতে হবে এর জন্যই মুলত এখানের প্রি-অর্ডার। তাই আমাদের আসন শেষ হয়ে গেলেই প্রি-অর্ডার বন্ধ করে দেওয়া হবে। সুতরাং যত দ্রুত পসিবল আপনার আসন নিশ্চিত করুন।
এই কোর্স শেষে আপনি কী করতে পারবেন?
এই কোর্স শেষে আপনি অনেক কিছুই করতে পারবেন যদিই আসলেই লেগে থাকেন, তবে এই কোর্স শেষে আপনি আর যাই হউক জানতে পারবেন কীভাবে একটি এফিলিয়েট ওয়েবসাইট তৈরি করে। একটি ওয়েবসাইট থেকে ঠিক কত ভাবে আয় করা যায় এমনকি আপনি কনটেন্ট রাইটিং থেকে শুরু করে অন পেইজ SEO সহ অফ পেইজ SEO ও শিখতে পারবেন। যদি আপনি এফিলিয়েট না করতে চান তাহলে এই কোর্সে যা যা শিখবেন সেই সার্ভিস গুলো দিয়ে কীভাবে ফাইভার সহ ভিবিন্ন মার্কেটপ্লেসে আয় করবেন সেগুলো দেখানো হবে। যার ফলে আপনার স্কিল নস্ট হবে না ইনভেস্টের অভাবে।
এই কোর্সে আপনি কতটা সাপোর্ট পাবেন?
যারা SF এর কোর্স করে তারা জানে সাপোর্টের জন্য আমরা কতটা আন্তরিক, তাই আমাদের এই কোর্সে আপনাকে ডেডিকেটেড সাপোর্ট দেওয়া হবে।
যদিই আমাকে যাচাই বাচাই করে বাদ দেওয়া হয় আমি কী রিফান্ড পাবো?
জ্বি~ আপনাকে রিফান্ড করা হবে (১০০%) যদি আপনাকে যাচাই বাচাইয়ে বাদ দেওয়া হয়।
আমি একবারে নতুন আমি কী পারবো শুরু করতে?
জ্বি পারবেন তবে কম্পিউটার চালানো আর যাই হউক গুগলে সার্চ করা জানতে হবে
এই কোর্সটি মুলত কাদের জন্য?
এই কোর্সটি মুলত তাদের জন্য যাদের হাতে যথেস্ট সময় আছে, যারা সপ্ন দেখে এবং সপ্ন পুরণ করতে সর্বচ্ছ চেষ্টা করতে প্রস্তুত
এই কোর্সটি কাদের জন্য না?
এই কোর্সটি তাদের জন্য না যারা এক মাসে এক লাখ আয় করতে চায়, এমনকি যাদের পিসি নেই পাশাপাশি যারা একবারে ইংরেজীতে দুর্বল।
কীভাবে প্রি-রেজিস্টেশন করবেন?
প্রি রেজিস্টেশন করতে হলে চলে যান এই লিংকে https://cutt.ly/7xXmIpM তারপর মনযোগ দিয়ে সব প্রশ্নের উত্তর দিয়ে সাবমিট করে ফেলুন।
ফর্ম সাবমিটের পর কীভাবে আমি নিশ্চিত হবো যে আমি সুযোগ পেয়েছি?
আগামী ১০ এপ্রিলের মধ্যে আপনার সাথে যোগাযোগ করে আপনাকে নিশ্চিত করা হবে যে আপনি সুযোগ পেয়েছেন।
যদি ১০ তারিখের মধ্যে আপনাকে কনফার্ম না করা হয় সে ক্ষেত্রে আপনাকে পেমেন্ট ব্যাক দেওয়া হবে। সুতরাং ফর্ম সাবমিট যদিই করতে পারেন তাহলে আপনি চিল থাকুন, ১০ তারিখের মধ্যেই আমরাই আপনার সাথে যোগাযোগ করবো।
পেমেন্ট কী একবারেই দিতে হবে?
জ্বি আপনাকে একবারেই ৫হাজার টাকা ( খরচ সহ) দিতে হবে, একবার পেমেন্ট করে ফেললে আপনাকে আর কোন পেমেন্ট দেওয়া লাগবে না।
কেনো ৫ হাজার? এইবারের ফি নির্ধারনের আমাদের কাছে অনেক কারণ আছে তার মধ্যে সবচেয়ে বড় এটিই লাইভ প্রোজেক্ট এখানে সাপোর্টে ২ জন থাকবে, নর্মালি এফিলিয়েট কোর্সের দাম ১০ হাজারের ও বেশী হয় সেখানে আমরা লাইভ+রেকর্ড এমনকি প্রিমিয়াম অনেক কিছু দিয়ে দাম ৫ হাজার করেছি। এফিলিয়েটে কাজ করতে হলে আর যাই হউক ডোমেইন হোস্টিং কিনা লাগে , প্রাইজ একবারে কমালে গনাহারে সবাই রেজিস্টেশন করতো যার ফলে আমরা সঠিক মানুষ পেতাম না যাদের আমরা খুজতেছি।
তাই আর দেরী কেনো? এখনি অর্ডার দিয়ে আপনার আসন নিশ্চিত করুন। অর্ডার দেওয়া শেষ হলে কমেন্টে “DONE” লিখতে পারেন।
শুভ কামনা সবার জন্য <3
আশা করি কোর্স রিলেটেড আর কোন প্রশ্ন নেই~ তারপরো কোন প্রশ্ন থাকলে কমেন্টে জানাতে পারেন।
পুনশ্চঃ আমি আগের পোস্টে বলেছিলাম ২৬ জনকে ডিসকাউন্ট দিবো এবং যারা আমাদের ব্যাচ০৫ সহ আগের কোন ব্যাচর স্টুডেন্ট ছিলেন তাদেরকে ও ডিসকাউন্ট দিবো সেটার জন্য আলাদা হিসাব আছে। অর্থাৎ আপনি রেজিস্টেশন করার পর প্রথম ২৬জনকে আমরা সারপ্রাইজ কিছু গিফট দিবো যেটা প্রথম এবং ভাগ্যবান ২৬জনের মোবাইলে এমনকি বাসায় চলে যাবে। আর আমাদের ব্যাচের যারা এই কোর্সে যুক্ত হবেন তারা অর্ডার এর সময় আপনার প্রুফ যুক্ত করে দিবেন, তাহলে আপনারা রেজিস্টেশনের পর ৫০০ টাকা ব্যাক পাবেন ( যেটা আগামী ১০ তারিখ) পর আপনার মোবাইলে দেওয়া হবে।
আর যারা আমাদের আগের এফিলিয়েট কোর্সের মডিউল দেখতে চান তারা এই লিংকে ক্লিক করুনঃ https://www.learnwithsf.com/courses/complete-seo-affiliate-marketing-bangla-course